এক সময়ের বলিউড কাঁপানো অভিনেত্রী জিনাত আমানকে ধর্ষণের অভিযোগে অমর খান্না ওরফে সরফরাজ নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মুম্বাইয়ের জুহু থানা পুলিশ।
গত বৃহস্পতিবার মুম্বাইয়ের জুহু থানায় ৬৯ বছর বয়সী এই অভিনেত্রী ধর্ষণ মামলা দায়েরের পর রাতেই তাকে গ্রেফতার করা হয়। পরে শুক্রবার ওই ব্যবসায়ীকে আদালতে হাজির করে পুলিশ।
জানা গিয়েছে, অভিযুক্ত বহু আগে থেকেই জিনাতের পরিচিতি। মুম্বাইয়ের বিনোদন জগতে পরিচিতি রয়েছে সরফরাজের। কোরিওগ্রাফার হিসেবে বলিউডে নাম প্রতিষ্ঠিত করার চেষ্টা করেছিল সে। কিন্তু সে চেষ্টা ব্যর্থ হয়। পরে রিয়েল এস্টেটের ব্যবসা শুরু করে সরফরাজ। তাতে সাফল্য মেলে।

বর্তমানে ৬৮ বছর বয়সী অভিনেত্রীর সঙ্গে আগে সম্পর্ক ভালই ছিল। দু জনের পরিবারের মধ্যেও ভাল যোগাযোগ ছিল।কিন্তু কয়েকমাস আগে সেই সম্পর্কের অবনতি হয়। তাদের পাশাপাশি দুই পরিবারের মধ্যে যোগাযোগ বন্ধ হয়ে যায়। তারপর থেকেই জিনাতকে উত্যক্ত করা শুরু করেন সরফরাজ। জিনাতকে ক্রমাগত ফোন করার পাশাপাশি অশ্লীল বার্তা, ভিডিও ক্লিপও পাঠানো শুরু করেন তিনি।

এছাড়াও বর্ষীয়ান এই অভিনেত্রী যেখানে যেতেন, সেখানেই তার পিছু নিতে সরফরাজ। এমনকী জোর করে জিনাতের বাড়িতেও ঢোকার চেষ্টা করেন তিনি। এরপর বৃহস্পতিবার রাতে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেন জিনাত আমান।