চাঞ্চল্যকর সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আবারও নতুন তারিখ ধার্য করেছেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত। নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী বছর ১৫ জানুয়ারি। এ নিয়ে ৬১ বার নতুন তারিখ ধার্য করা হলো।

সাগর-রুনি হত্যা মামলার তদন্ত করছে র‌্যাব। গতকাল ছিল ধার্য তারিখ। কিন্তু তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে ব্যর্থ হওয়ায় সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন মেলেনি গতকালও ।তাই মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোরশেদ আলম ভুঁইয়া আবারও নতুন তারিখ দেন।

চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের পর নিহত রুনির ভাই নওশের আলম রোমান রাজধানীর শেরেবাংলানগর থানায় একটি হত্যা মামলা করেন। শেরেবাংলা নগর থানা পুলিশ প্রথমে মামলাটি তদন্ত করে। চার দিনে কোনো রহস্য উদ্ঘাটন করতে না পারায় মামলার তদন্ত পরে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) হস্তান্তর করা হয়। দুই মাসেরও বেশি সময় তদন্ত করে ডিবি পুলিশ। কিন্তু তারাও রহস্য উদ্ঘাটনে ব্যর্থ হয়। পরে হাইকোর্টের নির্দেশে ২০১২ সালের ১৮ এপ্রিল র‌্যাব তদন্তভার নেয়। গত ছয় বছরেও র‌্যাব তদন্ত প্রতিবেদন দিতে পারেনি। এমনকি এই হত্যাকাণ্ডের কোনো রহস্যই উদ্ঘাটন করতে পারেনি আজ পর্যন্ত।

সাগর সরওয়ার এবং মেহেরুন রুনি এই সাংবাদিক দম্পতিকে ঢাকায় পশ্চিম রাজাবাজার এলাকায় তাদের বাসায় নির্মমভাবে হত্যা করা হয় ২০১২সালের ১১ই ফেব্রুয়ারি। ঘটনার সময় ঐ বাসায় থাকা তাদের একমাত্র শিশু সন্তান মাহি সরওয়ার মেঘ বেঁচে যায়।