গোপালগঞ্জে এক স্কুলছাত্রীকে মদপান করিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ওই ছাত্রীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। সে জেলার মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়নের কলিগ্রাম মনিমোহন উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী। তার বাড়ি কলিগ্রামে।

নির্যাতিত ছাত্রীর অভিযোগ, প্রতিবেশী কলিগ্রাম বঙ্গরত্ম কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র সোহাগ মল্লিকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি সম্পর্কে ফাঁটল ধরে। এ নিয়ে সোহাগ তাকে দেখে নেয়ার হুমকি দেয়। পরে গত মঙ্গলবার রাত ৮ টার দিকে সে বাড়ির পাশের টিউবওয়েলে পানি আনতে যায়। এ সময় সোহাগ সেখান থেকে মুখ চেপে ধরে তাকে পাশ্ববর্তী ঝোপের মধ্যে নিয়ে জোর করে মদপান করায়। মদপানের কারণে সে অজ্ঞান হয়ে গেলে সোহাগ তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। সকালে তার সজ্ঞা ফিরলে সেখান থেকে বাড়ি এসে সবাইকে ঘটনাটি জানায়। পরে বুধবার তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপতালে ভর্তি করা হয়।

ওই শিক্ষার্থী বলে, প্রেমের সম্পর্ক ভেঙে দেওয়ায় সোহাগ এভাবে প্রতিশোধ নিয়েছে। ঘটনার পর থেকে সোহাগ পলাতক। ঘটনাস্থল থেকে মদের বোতল উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আমরা মামলা করবো।

গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেরারেল হাসপাতালের সহকারী রেজিষ্ট্রার ও গাইনি বিশেষজ্ঞ ডা.শামীমা ইসলাম বলেন, ওই ছাত্রীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। চূড়ান্ত রিপোর্ট হাতে পাওয়ার পরই ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।