কুমিল্লার আলেখারচরে অবস্থিত মায়ামি হোটেল থেকে বিপুল পরিমাণ বিয়ার, ফেনসিডিলসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার রাত ৮টায় এ মাদক উদ্ধার করে র‌্যাব।

র‌্যাবের উপ-পরিচালক স্কোয়াড্রন লিডার মো. রেজাউল হক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব কুমিল্লার একটি আভিযানিক দল গোয়েন্দা সূত্রে জানতে পারে যে, কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন আলেখারচরস্থ মায়ামি হোটেল এন্ড রেস্টুরেন্টে কিছু ব্যক্তি মাদকদ্রব্য বেচা-কেনার উদ্দেশে মজুদ করেছে। এ তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে হোটেলের ৩য় তলায় অবস্থিত স্টোর রুম থেকে ১৯৪৪ ক্যান বিয়ার, ২২ বোতল ফেন্সিডিল, ৫ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।ওই হোটেলে মাদক কেনা বেচার জন্য মজুদ করা হয়েছে।

এ সময় কুমিল্লার বুড়িচং উপজেলার সুন্দরম গ্রামের কবির আহম্মেদের ইয়াসিন হোসেন, কবির হোসেনের ছেলে মো. মহসিন (২০)কে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা র‌্যাবকে জানায়, তারা তাদের অন্যান্য সহযোগীদের যোগসাজশে দীর্ঘদিন ধরে মায়ামি হোটেল এন্ড রেস্টুরেন্টে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।

এ ব্যাপারে গ্রেপ্তারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।