জীবনে একাধিক নারীর সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছে কিংবদন্তি ফুটবল ঈশ্বর দিয়াগো ম্যারাডোনার। এবার যে তথ্য সামনে এলো, তা নিয়ে আলোচনার শেষ নেই ফুটবল বিশ্বে। জানা গেছে, আর্জেন্টাইন ফুটবল তারকা মাওর ইকার্দির স্ত্রীর সঙ্গে পরকীয়ায় লিপ্ত ছিলেন ম্যারাডোনা।

সম্প্রতি ইংরেজি সংবাদমাধ্যমে এমনটাই দাবি করেছেন আর্জেন্টাইন টেলিভিশন তারকা মির্থা। তিনি বলেন, একবার মার ডেল প্লাটার একটি হোটেলে উঠেছিলেন তিনি। অন্য এক রুমে ছিলেন মারাডোনা ও নারা। রাতে দু’জন এমন যৌনতায় লিপ্ত হতেন যে ঘুমাতেই পারতেন না মির্থা। চিৎকারের পাশাপাশি ঘরের আসবাব সরানোর শব্দও আসত। সেই ঘটনার পর একদিন নারা নাকি মির্থাকে তার টিভি চ্যানেলে আমন্ত্রণের জন্য অনুরোধও করেছিলেন। কিন্তু মির্থা সাফ জানিয়ে দেন, যিনি তার রাতের ঘুম কেড়েছেন। তাই কোনো মতেই নারাকে চ্যানেলে ডাকবেন না তিনি।
ওই ঘটনার দুই বছর পর লোপেজের সঙ্গে বিয়ে হয় নারার। তখন আর্জেন্টাইন মিডিয়ায় তিনি ব্যাপক জনপ্রিয় ছিলেন।
বিয়ের পাঁচ বছরের মাথায় ২০১৩ সালের লোপেজের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার আগেই ইকার্দির সঙ্গে সম্পর্কে জড়ান আর্জেন্টিনা ফুটবলের অন্যতম আলোচিত এই নারী।
২০১৪ সালে ইকার্দি-ওয়ান্দা বিয়ে করেন। নিজের আত্মজীবনিতে ইকার্দি দাবি করেছেন, লোপেজের সাথে বৈবাহিক সম্পর্ক থাকা অবস্থায়ই ওয়ান্দা তার সাথে প্রেমের সম্পর্কে জড়ানোর চেষ্টা করেন। এর মধ্যে নাকি ২০১৩ সালের সেপ্টেম্বরে একবার বড় সমুদ্র ভ্রমণের জন্যও আমন্ত্রণ জানান নারা।