গাজীপুর সিটি করপোরেশনের (গাসিক) প্যানেল মেয়র ও ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিল মাসুদুল হাসান বিল্লালের বাড়িতে নৌকা প্রতীকের বিজয় মিছিল থেকে ভাঙচুর, মারধর ও আগুন দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় পূবাইলের শুকন্দিরবাগ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে তিনজন। বিল্লাল হোসেন সংসদ নির্বাচনে ট্রাক প্রতীকের পরাজিত স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ছিলেন।

এরপরই প্রতিবাদে সাধারণ জনতা টঙ্গীর বনমালা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। আহতরা হলেন- মাসুদুল হাসান বিল্লালের ছোট ভাইয়ের স্ত্রী পলি আক্তার, ছেলে মাহবুব হাসান রিবেল (২৫) ও কাউন্সিলরের কার্যালয়ে সেবা নিতে আসা আল আমিন নামের এক ব্যক্তি।

গাসিক প্যানেল মেয়র ও ওয়ার্ড কাউন্সিল মাসদুল হাসান বিল্লাল বলেন, ‘গাজীপুর সিটি করপোরেশনের ৩৯ নম্বর ওয়ার্ডটি গাজীপুর-২ আসনের সঙ্গে এবারে নির্বাচনের আগে যুক্ত করা হয়েছে। এটি গাজীপুর-৫ আসনের সঙ্গে যুক্ত ছিলো। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি ও আমার নেতাকর্মীদের নিয়ে গাজীপুর-২ আসনে স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) কাজী আলিম উদ্দিন পক্ষে নির্বাচনী কাজে যুক্ত ছিলাম। কাজী আলিম উদ্দিন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী জাহিদ আহসান রাসেলের সঙ্গে নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হন।

তিনি বলেন, ‘সন্ধায় বিজয় মিছিল করে ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা। মিছিলটি আমার বাড়ির সামনে এলেই মিছিলে থাকা লোকজন আমার বাড়িতে ভাঙচুর ও গেটে আগুন লাগিয়ে দেয়। এ সময় আমার বাড়ির ভেতর ঢুকে আমার ছোট ভাইয়ের স্ত্রী, ছেলে ও আমার কার্যালয়ে সেবা নিতে আসা এক ব্যক্তিকে মারধর করে। ঘটনাটি পুলিশকে জানিয়েছি।

পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে ‘