মৌলভীবাজারের সদর উপজেলায় প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে নিহত ছয়জনের মধ্যে চারজনই একই পরিবারের সদস্য। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

শনিবার (৭ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার মনুরমুখ ইউনিয়নের নাদামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত তিনজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, অটোরিকশাটি শেরপুরের দিকে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ি দুটি দুমড়েমুচড়ে যায়। এতে মৌলভীবাজার সদর উপজেলার শেরপুরের গনি মিয়ার ছেলে জাহাঙ্গীর তালুকদার (৩৮), নাহিদ তালুকদার (২৬), মেয়ে সাজনা বেগম (২৮), সাজনা বেগমের ছেলে সাইফ আহমদ (১২), প্রাইভেট কারের চালক সদর উপজেলার করিমপুরের শাহাদাৎ তালুকদার (২১) এবং অটোরিকশার চালক সিলেটের তাজপুরের লায়েছ মিয়া (৩০) মারা যান। অপরদিকে আহত ইয়াছমিন বেগম (৩০), নূরজাহান আক্তার (৩) ও মুশতাককে (৪) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাশেদুল ইসলাম বলেন, নিহতদের মধ্যে অটোরিকশা চালকসহ যে পাঁচজন যাত্রী ছিলো তাদের সবাই নিহত হয়েছে। এর মধ্যে একই পরিবারের ৪ সদস্য রয়েছেন। এছাড়া প্রাইভেট কারের এক যাত্রী নিহত হয়েছে।