সিলেটের ওসমানীনগর থানা এলাকায় ঢাকা-সিলেটের মহাসড়কের চাঁনপুর নামক স্থানে সিলেটগামী একটি প্রাইভেটকার ও কুমিল্লাগামী একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত ও একজন আহত হয়েছেন। নিহতদের মাঝে ১জন নারী ৪জন পুরুষ। শুক্রবার (৩১ জুলাই) সকাল সাড়ে ৭ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হচ্ছেন- সুনামগঞ্জের দিরাই উপজেলার শ্যামনগর গ্রামের স্বপন কুমার দাস ও তার স্ত্রী লাভলী রানী দাস ও ৮ বছর বয়সী তাদের দুই জমজ সন্তান সাজ ও সাজন এবং প্রাইভেটকারের গাড়ি চালক। তাদের আরেক সন্তান সৌরভকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবং নিহতদেরও ওসমানী হাসপাতালে রাখা হয়েছে।

সিলেট হাইওয়ে পুলিশের ওসি মায়নুল ইসলাম জানান- ‘তাজপুর এলাকার তাচপুর নামক স্থানে শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে সিলেট থেকে কুমিল্লামুখি ‘কুমিল্লা ট্রান্সপোর্ট’র একটি বাস ও শ্রীমঙ্গল থেকে সিলেট অভিমুখে যাত্রা করা একটি প্রাইভেট কারের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে। বাসের সঙ্গে ধাক্কা খেয়ে প্রাইভেট কারের অর্ধেকটাই বাসের সামনের দিকে নিচে ঢুকে যায়। এসময় ঘটনাস্থলেই পাঁচজন মারা যান। গুরুতর আহত একজনকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রাইভেট কার ও বাসের সামনের অংশ কেটে মৃতদের বের করে নিয়ে আসেন।