রংপুর নগরীর গুঞ্জণ মোড় এলাকায় জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মসিউর রহমান রাঙ্গার মেয়ে মালিহা তাসলিম জুঁইয়ের প্রাইভেটকারের ধাক্কায় এক অটোরিকশা চালকসহ তিনজন আহত হয়েছেন। রোববার (০৭ জুন) রাত ১০টার দিকে সংসদ সচিবালয়ের স্টিকার লাগানো প্রাইভেট কারটি দ্রুতবেগে চালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। পরে আরও একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা ও মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। প্রাইভেটকারের সামনের অংশেরও বেশ ক্ষতি হয়।

বিক্ষুব্ধ এলাকাবাসী ঘটনাস্থলেই গাড়িসহ মালিহাকে ঘেরাও করে রাখে। বেশ কিছুক্ষণ পর একদল যুবক মালিহাকে উদ্ধারের জন্য গেলে উত্তেজিত জনতার ধাওয়া খেয়ে পালিয়ে যায়। পরে একঘণ্টারও বেশি সময় চেষ্টায় মালিহাকে উদ্ধারে সক্ষম হয় পুলিশ।

গুরুতর আহত অটোরিকশা চালক বিশুকে উপস্থিত লোকজন উদ্ধার করে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে। তার অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। মোটরসাইকেলে থাকা সাথমাথার ফজলে করিমের ছেলে লিমন (২১) ও কামাল কাছনার সাহাবুদ্দিনের ছেলে আলাউদ্দিনও (৩৮) একই হাসপাতালে ভর্তি রয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাতে নেভিব্লু একটি প্রাইভেটকার চালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি অটোরিকশা ও একটি মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিলে অটোরিকশা চালক ও মোটরসাইকেলের তিনজন আরোহী গুরুতর আহত হন।

মহানগর পুলিশের কোতোয়ালি থানার উপ-পরিদর্শক এরশাদ আলী বলেন, মশিউর রহমান রাঙ্গার মেয়েকে উদ্ধার করে বাসায় পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারটি আটক করে থানায় নিয়েছে পুলিশ। সময় সংবাদ