চট্টগ্রাম নগরীর স্টেশন রোডে অবস্থিত পর্যটন কর্পোরেশনের মালিকানাধীন মোটেল সৈকত থেকে গোপন বৈঠকের সময় জামায়াত-শিবিরের ২ শতাধিক নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।
শনিবার রাত ৮টায় তাদেরকে আটক করা হয়।আটককৃতদের মধ্যে জামায়াত ও শিবিরের থানা, জেলা ও ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন স্তরের নেতাকর্মী রয়েছেন।
কোতোয়ালি থানা-পুলিশ জানায়, গোপন বৈঠকের খবর পেয়ে শনিবার রাত আটটার দিকে কোতোয়ালি থানা এলাকায় স্টেশন রোডে পর্যটন করপোরেশনের মোটেল সৈকতে অভিযান চালানো হয়। সেখানে ২০০ এর বেশি লোককে আটক করে কোতোয়ালি থানায় নেওয়া হয়।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, পুনর্মিলনী অনুষ্ঠানের নামে তারা রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডের পরিকল্পনা করতে অনুমতি ছাড়াই এই গোপন বৈঠকে অংশ নেন। বৈঠক থেকে ২০০ জনেরও বেশি লোককে আটক করা হয়েছে। আটককৃতরা চট্টগ্রাম মহানগর ও জেলার বিভিন্ন থানার জামায়াত-শিবিরের নেতা-কর্মী। তাদের যাচাই বাছাই করে দেখা হচ্ছে।

তিনি আরও জানান, আটকদের মধ্যে চট্টগ্রাম মহানগর জামায়াতের নায়েবে আমীর আ জ ম ওবায়দুল্লাহ ও শিবিরের চট্টগ্রাম নগর উত্তর ও দক্ষিণের সভাপতি ও সাধারণ সম্পাদকও রয়েছেন।