নাটোর জেলার গুরুদাসপুর পৌর সদরের পার-গুরুদাসপুর মহল্লার বৃদ্ধা মনোয়ারা বেগমকে (৬৫) ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) ভোর ৬টার দিকে নিহত বৃদ্ধার বাড়িতে ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত মনোয়ারা বেগম গুরুদাসপুর উপজেলার দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মুক্তিযোদ্ধা হাতেম মোল্লার স্ত্রী। সকালেই পুলিশ মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো বৃহস্পতিবার ভোর ৬টার দিকে স্ত্রীকে বাড়ি রেখে মসজিদে ফজরের নামাজ পড়তে যান মুক্তিযোদ্ধা হাতেম আলী। এর কিছুক্ষণের মধ্যেই হাতেম আলীর ভাতিজা খোকন মোল্লা মনোয়ারা বেগমের চিৎকার শুনতে পান।

খোকন জানান, চিৎকার শুনতে পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে দেখেন তার চাচি মনোয়ারা বেগম রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে আছেন। আহত মনোয়ারাকে হাসপাতালে নেয়ার আগেই মারা যান।

পুলিশ জানায়, নিহত মনোয়ারা বেগমের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে এবং ঘটনাস্থলেও একটি রক্তমাখা ছুরি পাওয়া যায়।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. মোজাহারুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।