আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ স্থানীয় কাউন্সিলর একরামুল হকের নিহত হওয়ার ঘটনা প্রসঙ্গে বলেছেন, পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় যদি কেউ জড়িত থাকে, তার যথোপযুক্ত বিচার হবে। কাউকে ছাড় দেওয়া হবে না।
আজ শনিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে(বিআইসিসি) নারীদের জন্য এসি বাস সার্ভিস উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।

বাংলাদেশের টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ সেখানকার পৌর কাউন্সিলর একরামুল হকের নিহত হওয়ার ঘটনা নিয়ে রেকর্ড করা অডিও প্রকাশ হওয়ার পর ঘটনা নিয়ে সামাজিক নেটওয়ার্কে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

একরামুল হকের নিহত হওয়ার ঘটনা নিয়ে রেকর্ড করা অডিও প্রকাশ প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, ‘বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত করা হচ্ছে আমার বিশ্বাস তদন্তে সব কিছু বেরিয়ে আসবে। মাদকের সঙ্গে জড়িত নয় এমন নিরীহ মানুষ ক্ষতিগ্রস্ত হলেই ব্যবস্থা নেবে সরকার।
তিনি বলেন, রাজনৈতিক কারণে একটি দল মাদক বিরোধী অভিযানের বিরোধিতা করছে। তা ছাড়া এ অভিযানে দেশের মানুষ খুশি।

এ সময় সেতুমন্ত্রী ‘দোলন চাঁপা’ বাস সার্ভিস সম্পর্কে বলেন, বাসটিতে প্রাথমিক চিকিৎসা, সিসিটিভিসহ নিরাপদ ও আরামদায়ক ব্যবস্থা আছে। বাসগুলো মিরপুর সার্কেল থেকে আজিমপুর, মিরপুর ১২ থেকে মতিঝিল রুটে চলাচল করবে।