রাজধানীতে পুলিশ পরিদর্শক মাহফুজুর রহমান দম্পতি হত্যা মামলায় হাইকোর্টের দেওয়া রায়ের বিরুদ্ধে আপিল করেছে রাষ্ট্রপক্ষ। এক মাস আগে এ আপিল ফাইল করা হয়েছে। এতে নিম্ন আদালতের দেওয়া মৃত্যুদণ্ডের রায় বহাল রাখার আবেদন করা হয়েছে।
এদিকে ঐশীর পক্ষেও আপিল করা হয়েছেখালাস চেয়ে তার পক্ষে। আপিল করেছেন আইনজীবী আফজাল এইচ খান।

২০১৭ সালের ৫ জুন বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেনের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ রায়ে ঐশীকে মৃত্যুদণ্ড থেকে কমিয়ে যাবজ্জীবন দেন। একই সঙ্গে জরিমানা ২০ হাজার টাকা কমিয়ে পাঁচ হাজার টাকা করা হয়। আপিল ও ডেথ রেফারেন্স শুনানি শেষে কিছু পর্যবেক্ষণসহ এ রায় ঘোষণা করা হয়। একই বছরের ২২ অক্টোবর ৭৮ পৃষ্ঠার পূর্ণাঙ্গ রায় প্রকাশ করা হয়।

উল্লেখ্য ২০১৩ সালের ১৬ আগস্ট রাজধানীর মালিবাগের চামেলীবাগের বাসা থেকে পুলিশের বিশেষ শাখার (এসবি) পরিদর্শক মাহফুজুর রহমান ও তার স্ত্রী স্বপ্না রহমানের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ। ২০১৪ সালের ৯ মার্চ ঐশীকে প্রধান আসামি করে তিনজনের বিরুদ্ধে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে অভিযোগপত্র দাখিল করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। ২০১৫ সালের ১২ নভেম্বর আলোচিত এ মামলায় রায় ঘোষণা করেন ঢাকা দ্রুত বিচার আদালত। রায়ে ঐশীকে দুবার মৃত্যুদণ্ড এবং ঐশীর বন্ধু মিজানুর রহমান রনিকে দুই বছর কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। অপর আসামি আসাদুজ্জামান জনিকে খালাস দেওয়া হয়।