সাহেব বিবি অউর গ্যাংস্টার ছবিতে তাঁর অভিনয় সাড়া ফেলে দিয়েছিল। তবে মাঝে কিছুদিন বড় পর্দায় দেখা যায়নি মাহি গিল-কে। অবশেষে রহস্যভেদ করলেন তিনি।

অকপট মাহি জানালেন তাঁর এক কন্যা সন্তান রয়েছে। এবং অগস্ট মাসেই তার তিন বছর বয়স হবে। হ্যাঁ, তিনি গর্বিত সিঙ্গল মাদর। সম্প্রতি মিডিয়ায় এক সাক্ষাত্‍কারে মাহি বললেন, তাঁর কাছে কেউ কোনওদিন জানতে চাননি তাই তিনি আগ বাড়িয়ে মেয়ের জন্মের কথাও কাউকে বলেননি। ‘আপনারা যখন জিজ্ঞাসা করলেনই তখন বলি, হ্যাঁ আমার ছোট্ট মেয়ের এই অগস্টেই তিন বছর বয়স হবে। আর আমি সিঙ্গল মাদর। বিয়ে করিনি। যখন মনে হবে তখন করব। আচ্ছা বলুন তো বিয়ের সত্যিই কি কোনও প্রয়োজন আছে যখন একজন মানুষ এভাবেই খুশি রয়েছেন। বিয়ের না করেও সন্তান এবং পরিবার পাওয়া সম্ভব। বিয়ের খুবই সুন্দর অভিজ্ঞতা, তবে সেই সফরে কেউ পা বাড়াবেন কি না, সেটা তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত ও পছন্দ।’

তবে এই সন্তানের বাবা কে? অকপট মাহি জানালেন তাঁর জীবনে ভালোবাসার মানুষ আছেন। ভালোবাসা ছাড়া একদিনও কাটানো তাঁর পক্ষে সম্ভব নয়। তবে সেই ভালোবাসার মানুষটির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েননি তিনি। বরং তাঁরা লিভ-ইন করেন। বর্তমানে মাহির বয়ফ্রেন্ড গোয়ায় থাকেন এবং ছোট্ট মেয়ে ভেরোনিকা তাঁর সঙ্গে মুম্বইতে। অবশ্য কাজের ফাঁকে মেয়েকে নিয়ে প্রায়ই তিনি পাড়ি দেন গোয়ায়।