মেষ: মেষ রাশির মহিলারা ভীষণ উদ্যমী হন। এদের যৌন ক্ষমতা প্রবল ও দির্ঘস্থায়ী হয়। এদের উদ্যমী মনোভাব যৌনতার সময়ও ভীষণ ভাবে প্রকাশ পায়।

বৃষ: বৃষ রাশির মহিলারা একটু খেলার ছলে যৌনতায় লিপ্ত হতে পছন্দ করে। এই রাশির পার্টনারকে অবশ্যই খুব পরিষ্কার পরিছন্ন থাকতে হবে। এরা যৌনতার সময়ে তার পারিপার্শিক দিকটা সুগন্ধময় ও খুব পরিষ্কার চায়।

মিথুন: এরা রোমান্সের সময়ে গল্প করতে খুব পছন্দ করে। তবে এরা যেহেতু খুব বুদ্ধিমান হয়, তাই এদের পার্টনারকে যৌনতার সময়ে শমীয় ভাব অবশ্যই রাখতে হবে।

কর্কট: এরা রোমান্সের সময় একটু বেশি অনুভূতি প্রবণ হয়ে পরে। এই রাশির মহিলারা আদর জাতীয় জিনিসটাকেই বেশি প্রাধান্য দিয়ে থাকে।

সিংহ: সিংহ রাশির মহিলারা যৌনতার সময় সাধারণত খুব একটা ক্লান্ত হয়ে পড়ে না। তাই এদের সঙ্গীকে হতে হবে খুব সাহসী ও উদ্যমী।

কন্যা: কন্যা রাশির মহিলারা যেমন শান্ত, সুশীল স্বভাবের হয়, যৌনতার সময়েও সে এটাই আশা করে। এরা খুব শান্ত ধীর প্রকৃতির রোমান্স পছন্দ করে। এরা নিজের সঙ্গীকে পূর্ণ যৌন সুখে সুখী করতে পারে।

আরও পড়ুন: যে কোনও কাজে সাফল্য পেতে বাড়ি থেকে বেরোনোর আগে বার অনুযায়ী এই নিয়মগুলি মেনে চলুন

তুলা: তুলা রাশি যৌনতার সময় তার আশেপাশের পরিবেশটা খুব ভাল চায়। বিলাসবহুল বিছানা, আভিজাত পরিবেশ পেলে সব প্রকার যৌনতায় সন্তুষ্ট হয় এরা।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির মহিলারা একটু উগ্র প্রকৃতির যৌনাচার পছন্দ করে। এরা তার সঙ্গীকে উগ্রতার সহিত দেখতে চায়। এরা সকল প্রকার যৌনাচার মানিয়ে নিতে পারে।

ধনু: রোমান্সের জন্য নিজের পুরুষ সঙ্গীকে কী ভাবে আকর্ষিত করতে সেই প্রক্রিয়াটি খুব ভাল জানে ধনু রাশির মহিলারা। এরাও আদর জাতীয় ব্যাপারটাকে খুব বেশি প্রাধান্য দেয়।

মকর: মকর রাশির মহিলাদের পুরুষ সঙ্গীকে যৌনতার জন্য একটু বেগ পেতে হয়। এরা রোমান্সের সময় নিজের দাপটে থাকতে খুব পছন্দ করে।

কুম্ভ: এই রাশির মহিলারা একটু অন্য স্বাদের হয়ে থাকে। এদের রোমান্সের মনের ভাব তার সঙ্গীকে একটু একটু করে বুঝতে হবে। তবে নানা রকম সিগন্যাল এরা দিতে থাকে।

মীন: মীন রাশির মহিলারা তার সঙ্গীকে যাবতীয় যৌনতায় সুখ দিতে চায়। এই রাশির পুরুষ সঙ্গিরা যৌনতার বিষয়ে ভীষণ ভাবে ভাগ্যবান হন। যৌনতার সময়ে নানা রকম ইঙ্গিত তার সঙ্গীকে দিতে থাকে।