দীর্ঘদিনের বন্ধু হারুনুর রশীদ অপুর সঙ্গে চিরবন্ধনে বাঁধা পড়েছেন ছোট ও বড় পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। শুক্রবার (১ ফেব্রুয়ারি) মিরপুর ক্যান্টনমেন্ট এলাকার একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হলো ‘দেবী’খ্যাত এই অভিনেত্রীর বিবাহোত্তর সংবর্ধনা।দুপুর সাড়ে তিনটা নাগাদ সেখানে বধূ বেশে নৌকায় করে অনুষ্ঠানস্থলে হাজির হন ফারিয়া। তার সাজ সজ্জা যেন সবাইকে খানিকের জন্য মোহাবিষ্ট করে রাখে!
একই সময়ে ঘোড়ায় চড়ে অনষ্ঠানস্থলে আসেন হারুন অর রশিদ অপু। বরকে এভাবে পেয়ে ঘিরে ধরেন কনে পক্ষের তরুণ তরুণীরা। এ যেন গ্রাম বাংলার চিরাচরিত দৃশ্য!


দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও শোবিজ অঙ্গনে ফারিয়ার কাছের সহকর্মীরা অনুষ্ঠানে অংশ নেনে। নব দম্পতিকে শুভ কামনা জানাতে উপস্থিত হন- অভিনেত্রী বিপাশা হায়াত, অপি করিম, মৌ, বিজরী বরকতুল্লাহ, বাঁধন, মৌসুমী হামিদ, মাসুমা রহমান নাবিলা, অভিনেতা সজল, সিয়াম, নাঈম, সাঈদ বাবুসহ অনেকে।

এর আগে গত ২৬ জানুয়ারি রাজধানী গুলশানের একটি পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয় শবনম ফারিয়ার হলুদ সন্ধ্যা। সেখানেও উপস্থিত হয়েছিলেন এক ঝাঁক তারকা।

হারুনুর রশীদ অপু একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন। ২০১৫ সালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপুর সঙ্গে ফারিয়ার পরিচয় হয়। বিয়েতে অপু এবং ফারিয়ার দুই পরিবারের পূর্ণ সমর্থন ছিল। তারা পরস্পরকে ভীষণ ভাবে পছন্দ করেন। তাদের এই ভালোবাসাকে প্রাধান্য দিয়েছে তাদের দুই পরিবার।