নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলায় স্বামীকে বেঁধে রেখে এক গৃহবধূকে (৩২) গণধর্ষণ করা হয়েছে রবিবার রাতে ।সোমবার দুপুরে গুরুতর আহত অবস্থায় ওই গৃহবধূকে নোয়াখালী জেনারেল হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ওই গৃহবধূর স্বামী জানান, রোববার দুপুরের দিকে তার স্ত্রী স্থানীয় ভোটকেন্দ্র চরজুবলীর ১৪নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিতে যান। তিনি ভোট দিয়ে ফেরার পথে স্থানীয় রুহুল আমিন নামে এক ব্যক্তি তাকে অনুসরণ করে এবং উত্ত্যক্ত করে। তার স্ত্রী এর প্রতিবাদ জানিয়ে দ্রুত বাড়ি ফিরে আসেন। এ অবস্থায় রুহুল আমিন ও তার লোকজন স্ত্রীর ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে। রোববার গভীর রাতে রুহুল আমিনের নেতৃত্বে ৮-১০ জনের একদল সন্ত্রাসী দরজা ভেঙে ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে চলে যায়। এতে তার স্ত্রী অচেতন হয়ে পড়েন। সন্ত্রাসীরা চলে যাওয়ার পর পরিবারের অন্য সদস্যদের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে। পরে তার স্ত্রীকে আহত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম গৃহবধূকে ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার দুপুরে তাকে হাসপাতালে আনা হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। এ ছাড়া গৃহবধূর শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। চরজব্বর থানার ওসি নিজাম উদ্দিন জানান, বিষয়টি জেনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নোয়াখালী পুলিশ সুপার ইলিয়াস শরীফ গণধর্ষণের বিষয়টি স্বীকার করে বলেন, জড়িতদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।