গোলাম মাওলা রনির ফেসবুক আইডি হ্যাক হয়েছে বলে জানিয়েছেন তিনি। অন্য একটি আইডি খুলে সেখান থেকেই আইডি হ্যাক হওয়ার বিষয়ে স্ট্যাটাস দেন রনি নিজেই।

স্ট্যাটাসে রনি লেখেন, এতদ্বারা সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আমার ফেসবুক আইডি Golam Maula Rony, হ্যাক হয়েছে। আইডি হ্যাকের ব্যাপারে থানায় জেনারেল ডায়েরি করা হয়েছে। সবাইকে অনুরোধ করছি, ওই আইডি থেকে কোনো প্রকার মেসেজ, কল অথবা কমেন্ট করলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

ফেসবুকে জিডির অনুলিপি একটি ছবি তুলে তা যুক্ত করে দেন রনি। মঙ্গলবার সকালে নিউমার্কেট থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি, যার নম্বর ৫১৮।

জিডিতে গোলাম মাওলা রনি লেখেন, আজ (মঙ্গলবার) ভোররাত থেকে আমার আইডিটি হ্যাকড হয়েছে। গতকালের পর এখানে আমি কোনো পোস্ট দেইনি। তাই পরবর্তী কোনো পোস্টের জন্য আমি দায়ী নই।

রনি জিডিতে জানান, হ্যাকড হওয়া ফেসবুক আইডিতে তার বন্ধু সংখ্যা ৪৯৬৩। আর অনুসারী ১ লাখ ৭৩ হাজার ৩০৪ জন। রনি লেখেন, এমতাবস্থায় ওই আইডি থেকে যে কোনো ধরনের স্ট্যাটাস কিংবা কার্যক্রমের জন্য তিনি দায়ী থাকবেন না।

গত ২৬ নভেম্বর হঠাৎ করেই গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে গিয়ে গোলাম মওলা রনি বিএনপিতে যোগদান করেন। পরে পটুয়াখালী-৩ আসন থেকে তাকে দলীয় মনোনয়নের চিঠি দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।