হ্যাশট্যাগ মিটু আন্দোলনে এবার নিজেকে সামিল করলেন বলিউড তারকা রাখি সাওয়ান্ত। বুধবার সংবাদ সম্মেলন ডেকে বিস্ফোরক এক অভিযোগ করেন তিনি। রাখি বলেন, বন্ধু তনুশ্রী দত্ত আমাকে ধর্ষণ করেছে। তনুশ্রী বাইরে মেয়ে হলেও, আসলে একজন ছেলে।

বলিউড অভিনেতা অলোক নাথের বিরুদ্ধে ওঠা অভিযোগ নাকচ করে দিয়ে এই অভিনেত্রী বলেন, যে মানুষ নিজের যৌবনে কিছু করতে পারলেন না, তিনি বার্ধক্যে এসে কী করবেন? উনি বাবার চরিত্রে অভিনয় করেন।

গায়ক ও সঙ্গীত পরিচালক অনু মালিকের বিরুদ্ধে ওঠা অভিযোগের বিষয়ে রাখি বলেন, আমি অনু মালিকের সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা সময় কাটিয়েছি। কখনও আমাকে ছুঁয়েও দেখেননি তিনি।

নানা পাটেকরকে নিয়ে তনুশ্রী দত্তের করা যৌন নির্যাতনের অভিযোগও উড়িয়ে দিয়েছেন রাখি। তিনি বলেন, নানা পাটেকর মহারাষ্ট্রের গর্ব। তার বিরুদ্ধে নোংরা অভিযোগের প্রতিবাদ করতে চাই আমি।

এই অভিনেত্রী আরও বলেন, #মিটু আন্দোলনের নামে বলিউডকে বদনাম করা হচ্ছে। এর ফলে প্রযোজকরা নায়িকাদের সঙ্গে কথা বলতেই ভয় পাবেন, অনেকে কাজই পাবেন না।

রাখি সাওয়ান্ত বলেন, শুধু বলিউডেই এমনটা হচ্ছে তা তো নয়। রাজনীতিতেও হয়। আরও অনেক জায়গাতেই হচ্ছে। কেন স্রেফ বলিউডকেই বদনাম করা হচ্ছে? সূত্র: জিনিউজ