নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় অভিযান চালিয়ে তিন অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ১১। এ সময় তাদের কাছ থেকে একটি ৯এমএম পিস্তল, তিন রাউন্ড গুলি ও ৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
আটককৃতরা হলেন; ওই গ্রামের মজিবুল হকের ছেলে নুরুল হক (৪৩), ইদ্রিস মিয়ার ছেলে মো. লিটন (২৫) ও খোয়ারপাড়া ভূঁইয়াবাড়ির জাফর আহমদের ছেলে আব্দুর রহিম (২৮)।

আজ রবিবার সকালে উপজেলার মহিতখোলা গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১১, সিপিসি ৩, লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কম্পানি কমান্ডার এএসপি মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে মহিতখোলা এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় একটি ঘর থেকে তিন অস্ত্র ও মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের দেহে তল্লাশি চালিয়ে একটি ৯এমএম পিস্তল, তিন রাউন্ড গুলি ও ৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব ১১, লক্ষীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কম্পানি কমান্ডার এএসপি মোস্তাফিজুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায় তারা দীর্ঘদিন ধরে নোয়াখালীর বিভিন্ন এলাকায় মাদক ও অস্ত্র ব্যবসা করে আসছিল।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান র‌্যাব কর্মকর্তা মোস্তাফিজুর রহমান।