ভক্তরা যখন তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নিয়ে উদ্বিগ্ন, তখন বেশ নতুন ফ্যাশনে নিজেকে জানান দিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। চুলের নতুন কাট দিয়ে সেলফি বিলাশে মাতলেন তিনি।

জাতীয় দলের জন্য একটা বিরতি নিয়ে রোনালদো ইতালি থেকে গিয়েছিলেন পর্তুগালে। সেই বিরতি শেষ করে আগামী শনিবার সিরি এ’তে জেনোয়ার মুখোমুখি হবে তার দল জুভেন্টাস। ক্লাবে ফেরার আগে চুলের নতুন স্টাইল নিয়ে সেলফি তুলেছেন তিনি। ব্যক্তিগত গাড়িতে বসেই তুলেছেন সেলফি।

বিশ্ব ফুটবলের সময়ের অন্যতম সেরা এই ফুটবলার চলতি মৌসুমে স্পেন ছেড়ে ইতালিতে পাড়ি জমিয়েছেন। ইতোমধ্যে সিরি এ’ লিগে ৮ ম্যাচে করেছেন চার গোল। তার দল এখনও লিগে অপরাজিত। দ্বিতীয় স্থানে থাকা নাপোলি থেকে এখন ছয় পয়েন্ট এগিয়ে আছে জুভেন্টাস।

তবে ইতালিতে এসে শান্তিতে থাকতে পারেননি পর্তুগিজ সুপারস্টার। নয় বছর আগের এক ঘটনা নিয়ে ক্যাথরিন মায়োরগা নামে যুক্তরাষ্ট্রের এক তরুণী তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন। রোনালদো অভিযোগ অস্বীকার করে বলেছেন সেদিন লাস ভেগাসে যা হয়েছে তা ‘উভয়ের সম্মতিতেই’ হয়েছে।

এ ঘটনা নিয়ে পুলিশি তদন্ত চলাকালেই স্পন্সরদের ধরে রাখা নিয়েই সিআর সেভেন রয়েছেন চিন্তায়। ক্লাবের শেয়ারের দামেও নাকি ঘটেছে পতন। ক্যারিয়ারের সবচেয়ে সংকটময় সময় পার করছেন তিনি।

এর মধ্যেই যেন নতুন ফ্যাশনে ফুরফুরে মেজাজে হাজির হলেন রোনালদো। এর মাধ্যমে হয়তো বার্তা দিতে চাচ্ছেন এসব বিষয় নিয়ে তিনি মোটেই উদ্বিগ্ন নন।