রাঙ্গামাটির নানিয়ারচরে বেতছড়ি-মহালছড়ি সীমান্তবর্তী রামসুপারীপাড়া গ্রামে ইউপিডিএফ ও জেএসএস সংস্কার গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে ইউপিডিএফের দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, ইউপিডিএফ কর্মী আকর্ষণ চাকমা ও সুমন্ত চাকমা।

স্থানীয়রা জানান, সুমন্ত চাকমা ও আকর্ষণ চাকমা একসময় জেএসএস সংস্কার গ্রুপে ছিলো। তারা সম্প্রতি অস্ত্রসহ ইউপিডিএফএ যোগদান করে। গত মধ্যরাতে রামসুপারীপাড়ায় সুমন্ত চাকমা ও আকর্ষণ চাকমা অবস্থান করছে এ তথ্য জানতে পেরে জেএসএস কর্মীরা অবস্থান নেয়। তাদের অবস্থানের কথা জানতে পেরে সুমন্ত চাকমা ও আকর্ষণ চাকমা গুলি ছুড়তে থাকে। একপর্যায়ে জেএসএস সংস্কারপন্থীরা পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলে আকর্ষণ চাকমা ও সুমন্ত চাকমা নিহত হন।
নানিয়ারচর থানার উপপরিদর্শক (এসআই) রওশন জামান জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে রওনা দিয়েছে। দুর্গম এলাকা হওয়ায় পুলিশ সদস্যদের ঘটনাস্থলে পৌঁছাতে দেরি হতে পারে। তারা সেখান ফিরলে বিস্তারিত তথ্য জানানো যাবে।

উল্লেখ্য, গত ৩ মে নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও এমএন লারমা গ্রুপের জনসংহতি সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি শক্তিমান চাকমাকে দুর্বৃত্তরা ব্রাশফায়ারে হত্যা করে। পর দিন ৪ মে শক্তিমানের শেষকৃত্যে যোগ দিতে যাওয়ার সময় বেতছড়ি এলাকায় দুর্বৃত্তদের ব্রাশফায়ারে গণতান্ত্রিক ইউপিডিএফের প্রধান তপন জ্যোতি চাকমা ওরফে বর্মাসহ পাঁচজন নিহত হয়।