আজ ১৭ই আগস্ট ২০১৮ খ্রিষ্টাব্দ, শুক্রবার, ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ এবং ৫ জিলহজ ১৪৩৯ হিজরি। আজ সূর্যোদয় ৫টা ৩৫ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ৩০ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি সিংহ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি ও রবি। আপনার শুভ সংখ্যা: ১ ও ৮। শুভ বার: শনি ও রবি। শুভ রত্ন: নীলা ও রুবী। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। অপরের প্রতি সদাচরণ করুন। ঘনিষ্ঠ কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। সিনিয়রদের কারো সঙ্গে মতাবিরোধ দেখা দিতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

সন্তানের শরীর-স্বাস্থ্য নিয়ে কিছুটা উদ্বিগ্ন হতে পারেন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহবোধ করতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

হঠাত্ অসুস্থবোধ করতে পারেন। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে। বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কাউকে আজ কোনো প্রতিশ্রুতি দেওয়া থেকে বিরত থাকুন। চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পড়াশোনায় আনন্দবোধ করতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। আয়-উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা অব্যাহত রাখুন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

অসুস্থ পিতার শরীর-স্বাস্থ্যের ব্যাপারে যত্নবান হওয়ার চেষ্টা করুন। সামাজিক ক্ষেত্রে কোনো কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করে গড়ে তোলার চেষ্টা করুন। তীর্থযাত্রা হতে পারে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহবোধ করতে পারেন। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। আপনার নামে কোনো অপবাদ রটতে পারে। রিপুকে সংযত রাখুন। ট্যাক্স সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে।