জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় কর্মরত দৈনিক দেশের কণ্ঠ পত্রিকার সাংবাদিক এম এ সালাম মাহমুদকে হত্যার হুমকি দিয়েছে ফরহাদ হোসেন পলাশ নামে এক ব্যক্তি। পলাশ একটি রাজনৈতিক দলের মেয়াদ শেষ হওয়া কমিটির সদস্য এবং ঠিকাদার।

জানা যায়, বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খিজির এন্টারপ্রাইজ প্রতিনিধি হিসেবে রোগীদের খাবার সরবরাহ করে থাকে। তিনি খাবার সরবরাহে ব্যাপক অনিয়ম করে আসছিলেন। বিষয়টি জানতে চাইলে দৈনিক দেশের কণ্ঠের সাংবাদিক এম এ সালাম মাহমুদের ভাষাগতভাবে অশালীন আচরণ করেন। একপর্যায়ে ফরহাদ হোসেন পলাশ সাংবাদিক এম এ সালাম মাহমুদকে মরহুম সাংবাদিক নাদিমের পরিস্থিতি স্বরণ করিয়ে দিয়ে তাকে হত্যার হুমকি দেন।

এব্যাপারে দৈনিক দেশের কণ্ঠ সাংবাদিক এম এ সালাম মাহমুদ জানান, আমি বিষয়টি বকশীগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিক ও বকশীগঞ্জ থানার ওসি সোহেল রানাকে অবগত করেছি। আইনগত প্রক্রিয়া চলমান।

বকশীগঞ্জ থানার ওসি সোহেল রানা জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে শক্ত পদক্ষেপ নেওয়া হবে। অপরাধ করে কেউ ছাড় পাবে না।

উল্লেখ্য, চলতি বছরের ১৫ জুন বকশীগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম নির্মম হত্যাকাণ্ডের শিকার হন বকশীগঞ্জ পৌর শহরের পাটহাটিতে। সাংবাদিক নাদিম হত্যাকাণ্ডের তিন মাস পর ফরহাদ হোসেন পলাশ সাংবাদিক এম এ সালাম মাহমুদকে হত্যার হুমকি দেন।