বিয়ের চার বছর পর তা প্রকাশ্যে আনেন জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম ও নির্মাতা শিহাব শাহীন। ২০১৯ সালের ২০ নভেম্বর নিজেদের চতুর্থ বিয়েবার্ষিকী উদযাপনের ছবি প্রকাশ করে একে অপরকে শুভেচ্ছা জানান তারা। তবে ২০২০ সালের সেপ্টেম্বরে তাদের বিচ্ছেদ হয়।

শোবিজপাড়ায় গুঞ্জন ছিল, মম-শাহীন বিচ্ছেদ হয়ে গেছে । তবে এ ব্যাপারে দুজনের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা না আসায় তা নিশ্চিত করে বলা যায়নি। অবশেষ নিজেদের বিচ্ছেদের কথা জানালেন তারা।

আজ বুধবার সংবাদমাধ্যমকে জাকিয়া বারী মম বলেন, ‘অনেকে জানেন, আবার অনেকে জানেন না। তাই অনেকে আমাকে জিজ্ঞেস করেন, কী অবস্থা আমাদের। আমরা কেমন আছি, সংসার কেমন চলছে? অথচ আমরা সংসার করছি না, এটা বলতেও পারছিলাম না। কিন্তু আমার ভান-ভণিতা করতে ভালো লাগে না। তাই মনে হচ্ছে, সবাই জানুক আমাদের ডিভোর্স হয়ে গেছে।’

বিচ্ছেদের বিষয়ে শিহাব শাহীন বলেন, ‘আমি আসলে পার্সোনাল লাইফ নিয়ে কথা বলতে চাই না। কাজ নিয়ে ব্যস্ত আছি। কাজ করে যেতে চাই। তবে আমাদের ডিভোর্স হয়ে গেছে।’

দীর্ঘদিন প্রেমে করার পর ২০১৫ সালের ২০ নভেম্বর বিয়ে করেন জাকিয়া বারী মম ও শিহাব শাহীন। এর আগে ২০১০ সালে নির্মাতা এজাজ মুন্নাকে বিয়ে করেছিলেন মম। তাদের একমাত্র ছেলে উদ্ভাস। ২০১৩ সালে মুন্না ও মমর বিচ্ছেদ হয়। মুন্নার আগে হাবিব নামের একজনকে বিয়ে করেছিলেন মম। অন্যদিকে, শিহাব শাহীনেরও এটি দ্বিতীয় বিয়ে ছিল।