ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি নাঈম ও শাবনাজ। ১৯৯১ সালের ‘চাঁদনী’ সিনেমার মাধ্যমে এই জুটির অভিষেক হয়। ঢাকাই সিনেমার সফল জুটি তারা। দখল করে আছেন দর্শকদের হৃদয়। একসঙ্গে কাজের সুবাদে নাঈম-শাবনাজের মধ্যে সখ্য গড়ে ওঠে। সেই সম্পর্ক পূর্ণতা পায় বিয়ের মাধ্যমে। ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেন তারা। দেখতে দেখতে পার হয়ে গেল ২৭ বছর।

সংসার জীবনের ২৭ বছর পূর্তি উপলক্ষে আজ মঙ্গলবার ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন এ দম্পতি। সেখানে রয়েছে দুটি ছবি। যার একটি তাদের বিয়ের, অন্যটি বর্তমান সময়ের। আর ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, একসঙ্গে পথ চলার ২৭টি বছর পার করলাম। সুখ, দুঃখ, আনন্দ, ত্যাগ, ভালোবাসা মিলে মিশে কাটানো সম্ভব হয়েছে একই মন মানুষিকতা ও আল্লাহর রহমতের কারণে। আল্লাহ আমাদের সবাইকে নেক হেদায়েত দান করুন। আমিন’

উল্লেখ্য, নাঈম ও শাবনাজ জুটির অভিষেক হয় ১৯৯১ সালের ‘চাঁদনী’ সিনেমার মাধ্যমে। যেটি পরিচালনা করেছিলেন এহতেশাম। এরপর শফিউল আলম পরিচালিত ‘বিষের বাঁশি’ সিনেমায় অভিনয় করতে গিয়ে প্রেমে জড়ান তারা। ক্যারিয়ারের স্বর্ণালী সময়েই বিবাহবন্ধনে আবদ্ধ হন এই তারকা জুটি। বিয়ের পর থেকেই অভিনয়ে অনিয়মিত হয়ে যান নাঈম ও শাবনাজ। মনোযোগী হন সংসার জীবনে। তাদের নামিরা ও মাহাদিয়া নামের দুটি সন্তান রয়েছে।