ফেনীর ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের বাড়িয়াপুল নামক স্থানে পিকআপের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা হয়।

নিহতরা হলেন ছাগলনাইয়ার চাঁদপুর গ্রামের আবদুল গোফরানের স্ত্রী বিবি হাজেরা, মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার করেরহাট ইউনিয়নের কাটাগাঁং গ্রামের এনামুল হকের ছেলে আরিফ, টাঙ্গাইল জেলার সখিপুর থানার আমতলি গ্রামের দরবেশ আলীর ছেলে নুরুল ইসলাম। অপর নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, যাত্রীবহনকারী সিএনজি অটোরিকশাটি জোরারগঞ্জ থেকে ছাগলনাইয়ায় আসছিল। পথিমধ্যে বাড়িয়াপুল পৌঁছলে পেছন থেকে একটি পিকআপ এটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশায় থাকা চারজন যাত্রী ঘটনাস্থলেই মারা যান। অপর তিনজন যাত্রী আহত হন ও অটোরিকশাটি ধুমড়ে-মুচড়ে যায়।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা: ইকবাল হোসেন ভূঁইয়া জানান, আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহীদুল ইসলাম জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিকশা ও পিকআপ থানায় আনা হয়েছে। দুর্ঘটনার পর পিকআপচালক পালিয়ে গেছে।