বছরের শেষ দিন আদালত থেকে সমন এসেছে আসিফ আকবরের কাছে।জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। তবে মামলার সম্পর্কে অবগত ছিলেন না আসিফ। বৃহস্পতিবার তার বাড়িতে আদালতের সমন আসলে খোঁজ নিয়ে তিনি জানতে পারেন, তার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন এই গায়িকা।

এর আগে মামলার বিষয়টি নিয়ে বৃহস্পতিবার আসিফ আকবর ফেসবুকে লেখেন, ‘বছরের শেষ দিনে আদালতের সমন পেলাম। একজন স্বনামধন্য গায়িকা মামলা করেছেন। এখনো মামলার কপি উত্তোলন করিনি, তাই সঠিকভাবে কোনো তথ্য দিতে পারছি না। এতটুকু জানি, ময়মনসিংহ গিয়ে মামলা ফেস করতে হবে। হাতে কিছু সময় আছে। এদিকে কপিরাইট অফিসের জাদুতে মুগ্ধ আমি। তাদের ভুলভাল দিকনির্দেশনা এখন গলার ফাঁস হয়ে গেছে। ওখানেও অযাচিত ঝামেলায় জড়াতে হচ্ছে। এসব ঝামেলা কখনো আমি চাইনি, চাইও না। আপাতত ভুক্তভোগী, তবে জয় নিশ্চিত ইনশা আল্লাহ।’

এদিকে মামলা সম্পর্কে ন্যান্‌সি গণমাধ্যমকে বলেন, শিল্পী আসিফ আর ব্যক্তি আসিফ এক নন। আমি শিল্পী আসিফ না, ব্যক্তি আসিফের বিরুদ্ধে মামলা করেছি। কারণ তিনিও ব্যক্তি ন্যান্‌সিকে আক্রমণ করেছেন। বলে রাখা ভালো, এখন মামলাটি আমার হাতে নেই।