কোটা সংস্কার আন্দোলনকারীদের ধৈর্য ধরতে হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।

শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত অ্যাকাডেমিক ভবন উদ্বোধন শেষে চলমান কোটা আন্দোলনের বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী যখন বলেছেন, কোটা পদ্ধতির সংস্কার করা হবেই। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কথার গড় খেলাপ করেন না। কোটা সংস্কার করার একটি পদ্ধতি আছে। সেই পদ্ধতি শেষ করার পরই সংস্কার করা যাবে, তাই তাদের ধৈর্য রাখতে হবে। বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়নে নানা পদক্ষেপ গ্রহণ করেছে। আমরা চাই দেশের প্রত্যেকটি শিক্ষার্থী মেধাবী হয়ে গড়ে উঠবে।
আইনমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত কুচক্রি মহল রাজনৈতিকভাবে দেউলিয়া হওয়ার পর বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বন্ধ রাখার জন্য গন্ডগোল করার চেষ্টা করছে।
মনিয়ন্দ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক শাহজাহান মিয়ার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আইনমন্ত্রীর এপিএস রাসেদুল কাউছার জীবন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন প্রমুখ।