আজ বৃহস্পতিবার ,৫ মার্চ ২০২০ খ্রিষ্টাব্দ, ২১ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ এবং ৯ রজব ১৪৪১ হিজরি। আজ সূর্যোদয় ৬-৩০ মিনিটে এবং সূর্যাস্ত ৬-০৬ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা:৫। আপনার ওপর প্রভাবকারী গ্রহ:বুধ ও নেপচুন। আপনার শুভ সংখ্যা: ৫ ও ৭। শুভবার: সোম ও বুধবার। শুভ রত্ন: এমিথিষ্ট ও পান্না। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

আর্থিক দিক ভালো থাকতে পারে। প্রাপ্তিযোগ আছে। শিক্ষার্থীরা পড়াশোনায় আনন্দবোধ করবেন। অধীনস্থদের কাজে লাগানো সহজ হতে পারে। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করতে পারবেন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করা সহজ হতে পারে। শরীর ভালো থাকবে। ব্যাবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। অকারণ ব্যয় পরিহার করুন। শরীর অসুস্থবোধ করতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

শ্রমিক নেতাদের জন্য সময় অনুকূল থাকতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখতে পারেন। সেক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সিনিয়রদের আনুকূল্য পেতে পারেন। বেকারদের কারো কারো কর্মসংস্থান হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পেশাগত দিক ভালো যাবে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ব্যাবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে। ট্যাক্স সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। শরীর ভালো যাবে না। অবহেলা না করে যথাযথ চিকিত্সা নিন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

যৌথ ও অংশীদারী ব্যবসায় সুফল পাবেন। অংশীদারী কারবারে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ গ্রহণ করুন। কর্মস্থলে যাবতীয় মতবিরোধ এড়িয়ে চলুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। মন ভালো থাকবে। আবেগ সংযত রাখুন।