আজ ২৪ ফেব্রুয়ারি ২০২০ খ্রিষ্টাব্দ, ১১ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ এবং ২৯ জমাদিউস সানি ১৪৪১ হিজরি,সোমবার । আজ সূর্যোদয় ৬টা ৩৮ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ২ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৬। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও নেপচুন। আপনার শুভ সংখ্যা: ৬ ও ৭। শুভ বার: সোম ও শুক্র। শুভ রত্ন: হীরা ও অ্যামিথিস্ট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

কোনো ধরনের সামাজিক কাজে অংশগ্রহণ করতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। বেকারদের কারো কর্মসংস্থান হতে পারে। কর্মস্থলে সিনিয়রদের কারো আনুকূল্য পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। কোনো সেলাকের পরামর্শ উপকারে আসতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহবোধ করতে পারেন। শরীর খুব একটা ভালো যাবে না। অবহেলা না করে যথাশীঘ্র চিকিত্সকের পরামর্শ গ্রহণ করুন। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। প্রণয়-প্রস্তাবে সাড়া পেতে পারেন। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। অবহেলা না করে যথাযথ চিকিত্সা নিলে ভালো করবেন। চাকরিজীবীরা কর্মস্থলে ঝামেলা এড়িয়ে চলুন। কারো সঙ্গে মতানৈক্যে জড়াবেন না।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। মনের মানুষের সঙ্গে মনের কথা খুলে বলুন। পড়াশোনায় মন বসাতে পারবেন। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। মন ভালো থাকবে। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। আবেগ সংযত রাখুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন। কারো সঙ্গে নতুন কোনো আত্মীয়তার সম্পর্ক হতে পারে। পরিবেশের সঙ্গে মানিয়ে চলুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বাড়িতে অতিথি সমাগম হতে পারে। মন প্রফুল্ল থাকতে পারে। আর্থিক দিক ভালো যাবে। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। পড়াশোনায় আনন্দ পাবেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। প্রথম দেখায় কাউকে ভালো লেগে যেতে পারে। ব্যক্তিত্ব বিকাশের সুযোগ পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। শরীর অসুস্থ হলে চিকিত্সকের পরামর্শ গ্রহণ করলে ভালো করবেন।