নুসরাত ফারিয়া মানেই আলোচনা । নুসরাতের খোলামেলা ছবি নিয়ে অনেকে সমালোচনা করেছে। এবার ভক্ত-অনুরাগী ও সমালোচকদের নজর কেড়েছে আলোচিত অভিনেত্রীর খোলামেলা একটি সেলফি।

বিতর্ককে কখনোই পাত্তা দেননি চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। যতোবারই তাকে নিয়ে সমালোচনা কিংবা বিতর্ক তৈরী হয়েছে, কখনোই গায়ে মাখেননি। বরং নিজের খেয়ালকেই সব সময় গুরুত্ব দিয়ে এসেছেন তিনি।

গেল বছরের সেপ্টেম্বরে ‘সুইম স্যুট’ পরে সোশাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে তুমুল বিতর্কের মুখে পড়েছিলেন নুসরাত ফারিয়া। ফেসবুক, ইনস্টাগ্রামে যারা তাকে ফলো করেন তাদের অনেকেই তখন অকথ্য ভাষায় গালমন্দ করেছিলেন এই অভিনেত্রীকে। যদিও সমালোচনা কিংবা বিতর্কের ভয়ে ছবিটি সরিয়ে নেননি তিনি।

১ ফেব্রুয়ারি দুপুরে সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করে আরো একবার সমালোচনার শিকার ‘আশিকী’ খ্যাত তারকা অভিনেত্রী নুসরাত ফারিয়া।

নিজের অফিশিয়াল ফেসবুক, ইনস্টাগ্রামে জিন্স ও শর্ট টপস পরে একটি ছবি দেন তিনি। আর এই ছবি দেয়ার সাথে সাথেই সেখানে তার সমালোচনায় ঝাঁপিয়ে পড়েন শত শত ফেসবুকার ও ইনস্টাগ্রামবাসী!

সেই ছবিটিতে ইতোমধ্যে লাইক পড়েছে ৫০ হাজারের বেশি। কমেন্টে পড়েছে সাড়ে ৬ হাজারের মতো।

৭১ লাখেরও বেশি ফলোয়ারের পেজে প্রকাশ করা নতুন সেলফিতে দেখা গেছে জিন্স প্যান্টের সঙ্গে খোলা পেটের টপস পরনে তার। এক হাত পকেটে নিয়ে আরেক হাতে ধরে আছেন মোবাইল। মেকাপহীন ঘরোয়া আমেজের ছবি।

নুসরাতের ছবির লুক ছবিটি দেখে অনেকে প্রশংসা করছেন। অনেকে আবার খোলামেলা পোশাকের জন্য সমলোচনা করছেন।

এদিকে ‘পটাকা’র পর নতুন গান প্রকাশের ঘোষণা দিয়েছেন। বর্তমানে গানের প্রস্তুতি চলছে। শিগগিরই নতুন মিউজিক ভিডিও নিয়ে হাজির হবেন । এছাড়া নুসরাত শুটিং করছেন দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায়। আর সদ্য চুক্তিবদ্ধ হয়েছেন শিহাব শাহীনের চলচ্চিত্র ‘যদি…কিন্তু…তবুও’র নায়িকা হিসেবে।

View this post on Instagram

🦌

A post shared by Faria (@nusraat_faria) on