২০২০ সালে কয়েকটি রাশির জাতক জাতিকার ওপর পড়তে চলেছে রাজযোগ। এর ফলে আর্থিক, পারিবারিক, সামাজিক সব দিকেই ক্ষমতা বৃদ্ধি পেতে চলেছে। ভারতীয় জ্যৌতিষ শাস্ত্র মতে এই সাতটি রাশির মানুষ ভাগ্যের পূর্ণ সঙ্গ পাবেন আগামী চার বছর। এ ছাড়া সৌভাগ্যের ছোঁয়া আরও ভাল ভাবে পেতে ধর্ম কর্মে মনোযোগ বাড়াতে হবে।

এবার দেখে নেওয়া যাক কোন সাতটি রাশির মানুষ রাজযোগ পেতে চলেছেন—

কর্কট: কর্কট রাশির জাতক জাতিকারা ২০২০ সাল থেকে পর পর চার বছর অত্যন্ত ভাল ফল পাবেন। গ্রহগত অবস্থানের ফলে এই রাশির উপার্জন বৃদ্ধি হবে প্রচুর। মাঝে একটু উত্থান পতন আসবে। তবে এই সময়ে জীবনের আশা আকাঙ্খা তথা প্রেম, বিবাহ জীবন সবই খুব ভাল থাকবে।

সিংহ: সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য যেন উপহার নিয়ে আসছে ২০২০ সাল তথা পর পর আরও চার বছর। সব রকম মনষ্কামনা পূর্ণ হবে এবং উপার্জন থাকবে অগাধ। কর্মক্ষেত্রে উন্নতির প্রবল যোগ রয়েছে।

কন্যা: আগামী চার বছর কন্যা রাশির জাতক জাতিকাদের জন্যও খুব শুভ। বছরের প্রথম দিকে আর্থিক দিকে বিশেষ কিছু না হলেও মাঝামাঝি সময় থেকে আর্থিক উন্নতি ঘটবে। মানসিক শান্তি বজায় থাকবে এবং নিজের লক্ষ্যে পৌঁছতে পারবেন খুব তাড়াতাড়ি।

তুলা: তুলা রাশির জাতক জাতিকাদের ওপর ভাগ্য সহায় হন সর্বদাই। এই রাশির আর্থিক দিক খুব ভাল থাকবে। এই বছরগুলোতে তুলা রাশির মানুষরা অনেক সাফল্য অর্জন করতে পারবেন।

বৃশ্চিক: ২০২০ সাল বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য ভালো হলেও উত্থান পতনের মধ্যে দিয়ে কাটবে। আগামী চার বছর সামাজিক প্রতিপত্তি ও সম্মান বৃদ্ধি পাবে। জরুরী সিদ্ধান্ত ঠান্ডা মাথায় নিতে হবে।

ধনু: ২০২০ সালে এই রাশির জাতক জাতিকাদের জন্য বিশেষ ভাবে শুভ ফল পাওয়ার আশা রাখতে পারেন। আর্থিক, সামাজিক, পারিবারিক দিকে বিশেষ উন্নতির যোগ রয়েছে।

মকর: ২০২০ সালে মকর রাশির জাতক জাতিকারা সৌভাগ্যের ছোঁয়া পাবেন এবং পরের চার বছর। যার ফলে ভাগ্যের বিশেষ উন্নতি ঘটবে। ভ্রমণ যোগ রয়েছে, তবে তীর্থ স্থানে ভ্রমণ করলে শুভ ফল আরও বেশি পাওয়া যাবে।