একনজরে দেখে নিন এই সপ্তাহটি(১০ইজুন-২০১৮ থেকে ১৬ই জুন-২০১৮) আপনার কেমন যেতে পারে
মেষ-সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির যোগ আসতে পারে। প্রেম প্রণয়ে জটিলতা নিয়ে বাড়িতে কোনও বিবাদ বাধতে পারে। লটারি বা ফাটকা থেকে প্রাপ্তি হতে পারে। শত্রুর ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভাল ভাবে চিন্তা করুন। প্রিয়জনের শরীর খারাপ থাকার জন্য মনে কষ্ট। পিতামাতার সঙ্গে কোনও তীর্থ ভ্রমণের আলোচনা। সপ্তাহের শেষের দিকে কারও সমালোচনায় না যাওয়াই ভাল, কলহ বাধতে পারে। শত্রুর প্রস্তাবে সাড়া দিতে পারেন, উপকার হবে। অর্থনৈতিক দিক ভাল মন্দ মিশিয়ে কাটবে। টনসিলের সমস্যায় ভোগান্তি। কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে।
বৃষ- সপ্তাহের প্রথম ভাগে ব্যবসার দিকে কোনও চাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। শরীরের কোনও অংশে আঘাত লাগার সম্ভাবনা। বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ ডেকে আনতে পারে, সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। অভিনয় নিয়ে যারা কাজ করেন, তাদের জন্য ভাল সময়। ব্যবসার দিকে ভাল কাজের সুযোগ আসতে পারে। অর্থ ব্যাপারে বাড়িতে কোনও চিন্তা বাড়তে পারে। দাঁতের কোনও সমস্যা বৃদ্ধি। সপ্তাহের শেষের দিকে পরের উপকার করে সম্মান প্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তি যোগ। সপরিবারে বায়ু পথে ভ্রমণের পরিকল্পনা হতে পারে।
মিথুন-সপ্তাহের প্রথমে কোনও নতুন ব্যবসার দিকে আগ্রহ বাড়তে পারে। শরীরের জন্য খরচ বৃদ্ধি হওয়ার সম্ভাবনা। বাড়িতে কোনও গুরুজনের শরীর নিয়ে চিন্তা বাড়বে। সম্পতির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। মধ্যভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বচসা। চাকরির স্থানে সুনাম বাড়তে পারে। আপনাকে এই সপ্তাহে সন্দেহজনক অবস্থায় কাটাতে হতে পারে।আর্থিক দিক ভাল যাবে । সন্তানদের নিয়ে ভ্রমণের পরিকল্পনা সার্থক হতে পারে। চোখ বা পায়ের সমস্যায় ভোগান্তি। বাড়তি কথা বিবাদ বাড়াতে পারে।
কর্কট- আর্থিক কারনে সংসারে অশান্তি। গুরুজনের সঙ্গে আলোচনাতে বিপদ থেকে উদ্ধার। পাশের বাড়ির কোনও লোকের জন্য সামাজিক বদনাম আসতে পারে। গঠন মূলক কোনও কাজের জন্য উন্নতি আসতে পারে। সন্তানের কোনও আবদার পুর্ণ করতে গিয়ে খরচ বৃদ্ধি। সকলে মিলে দূরে ভ্রমণের আলোচনা ভেস্তে যেতে পারে। রক্তচাপ বাড়তে পারে। নির্মল মনোভাব আপনাকে সকলের প্রিয় করে তুলবে। রাস্তাঘাটে কোনও দুর্ঘটনা হতে পারে, খুব সাবধান। কারও বিরোধিতা করবেন না। গহনা ব্যবসায়ীদের জন্য শুভ সময়। ব্যবসার দিকে কোনও নতুন কিছু হতে চলেছে।
সিংহ-সপ্তাহের প্রথম দিকে বিদেশে থাকা কোনও বন্ধুর খবর আসতে পারে। বাড়িতে কোনও আত্মীয়র শত্রুতার জন্য স্বামীস্ত্রী বিবাদ অনেক দূর যেতে পারে। ব্যবসার দিকে ফল ভাল হবে না, তবে শেষের দিকে একটু সুবিধা হওয়ার যোগ আছে। বাড়তি কথা বন্ধুমহলে বিবাদ ডাকতে পারে। সন্তানের জন্য চিকিত্সকের খরচ বাড়তে চলছে। পুলিশের কাজের দিকে উন্নতি। চাকরির জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে। সৃষ্টি কর্তার চিন্তায় মনোনিবেশ করতে ইচ্ছা করবে। আর্থিক খরচ বৃদ্ধি পেতে পারে। নানা দিক থেকে যোগাযোগ আসতে পারে। কর্ম ক্ষেত্রে বা সংসারে দায়িত্ব বেড়ে যেতে পারে।
কন্যা-কারো সাথে সঙ্গে অর্থিক ব্যাপারে কোনও অশান্তি বাড়তে পারে। প্রিয়জনের কাছে আঘাত থেকে মন কষ্ট বাড়তে পারে। পিতামাতার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে। সন্তানের পড়াশুনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের ব্যাপারে চিন্তা। শরীরের কোনও ক্ষতের ব্যাপারে চিকিত্সকের খরচ বৃদ্ধি। নিজের বাকপটুতায় প্রভুত্ব বিস্তার হতে পারে। প্রচুর উদ্যমে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত। হঠাৎ করে কোনও আয় অবাক করতে পারে। শৌখিনতার জন্য অর্থ খরচ। আইন সংক্রান্ত ঝামেলা। শরীর ব্যাপারে কোনও চাপের জন্য কাজের স্থানে ক্ষতি হতে পারে।
তুলা-সপ্তাহের প্রথম দিকে কোনও পাওনাদারকে নিয়ে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে খুব ভাল খবর আসতে পারে। তবে আর্থিক ব্যাপারে একটু চাপ থাকতে পারে। ঋণ নিয়ে সামান্য আলোচনা। বাড়িতে কোনও দূরের অতিথি আসার যোগ। পিতার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ। এই সপ্তাহে বাড়তি কথা বিপদ বাড়াতে পারে। বাড়তি টাকা আয় করতে গিয়ে পুলিশি সমস্যা বাড়তে পারে। পেটের কোনও সমস্যা বৃদ্ধি। পুরনো রাগ থেকে মুক্তি পেতে পারেন। নিজের অভিজ্ঞতা দিয়ে ব্যবসায় উন্নতি আসবে। আটকে থাকা পাওনা আদায় হতে পারে। সন্তানদের সঙ্গে মনোমালিন্য হওয়ার যোগ আছে।
বৃশ্চিক-পড়াশুনার জন্য ভাল সুযোগ আসতে পারে। প্রথম দিকে কোনও শত্রুর কারণে বাড়িতে অশান্তি বৃদ্ধি। প্রিয়জনের বাজে ব্যবহারের জন্য মনে কষ্ট। বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। মধ্যভাগে কোনও ব্যবসাদারের সঙ্গে অর্থ নিয়ে তর্ক। বাড়িতে কোনও অতিথির ব্যাপারে খরচ বৃদ্ধি। জমি ক্রয় বিক্রয় নিয়ে আইনি ব্যবস্থা। সপ্তাহের শেষের দিকে সংসারে নতুন ব্যক্তি আসায় দায়িত্ব বৃদ্ধি। প্রতিবেশীকে মানিয়ে নিয়ে না চললে বিপদ হতে পারে। মাঙ্গলিক কাজের জন্য অর্থ ব্যয় হতে পারে। সারা সপ্তাহ খুব পরিশ্রম হওয়া সত্ত্বেও সঞ্চয় খুব একটা হবে না। শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে।
ধনু-নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। পেটের কোনও সমস্যার জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি। গবেষণায় সাফল্য লাভ। প্রেমের ব্যাপারে জটিলতা বাড়তে পারে। শরীরের সমস্যার কারণে ভ্রমণ বানচাল হতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে কোনও প্রকার বিবাদ হতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয়ে বাধা। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। প্রেমে ঝগড়া মিটে গিয়ে ফের দু’জনের মিল। কর্ম ক্ষেত্রে নিজের বুদ্ধির ভুলে ক্ষতি হওয়ার সম্ভবনা। গুরুজনদের সঙ্গে দুর্ব্যবহারে মানসিক অশান্তি। আইন সংক্রান্ত ঝামেলা থেকে মুক্তি। পিতার জন্য কিছু করার জন্য মানসিক শান্তি বাড়তে পারে।
মকর-সপ্তাহের প্রথম দিকে কোনও বাইরের লোকের সঙ্গে বিবাদ নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণে আনন্দ বাড়তে পারে। ধর্মীয় কাজের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসার দিকে খুব ভাল যাবে না। তাই অর্থ ব্যাপারে একটু চাপ বাড়তে পারে। গুরুজনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তির জন্য মন কষ্ট। বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে। প্রযুক্তিবিদদের জন্য এই সপ্তাহটি শুভ। বাড়িতে শুভ কিছু ঘটতে পারে। লেখাপড়ায় অমনোযোগ দেখা যাবে। হাল ছাড়লে বিপদ। উপকারের বিনিময়ে অপমান হওয়ার যোগ আছে। বন্ধুর থেকে কোনও সাহায্য পাবেন না।
কুম্ভ-স্ত্রীর সঙ্গে কোনও অশান্তি দিয়ে সপ্তাহটি শুরু হতে পারে। বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি ভাব আসতে পারে। গুরুজনের জন্য শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। পরিবারের কোনও কাজের ব্যাপারে মা বাবার সঙ্গে বিবাদ। বাড়তি টাকা খরচের ব্যাপারে চিন্তা বৃদ্ধি। আত্মীয়ের সঙ্গে কোনও দূরে ভ্রমণের আলোচনা। কোনও পুরুষের প্রতি দুর্বলতা বাড়তে পারে। গবেষণাতে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসা টালমাটাল হওয়ায় বুদ্ধিনাশের সম্ভাবনা। পৈত্রিক সম্পত্তি নিয়ে ঝামেলায় মনে চিন্তা বৃদ্ধি। বন্ধুর প্রতারণায় সংসারে অশান্তি। পুরনো রোগ ফেলে না রেখে নিজের শরিরের দিকে নজর দিন। সপ্তাহের শেষের দিকে প্রেমে আঘাত বাড়তে পারে।
মীন- মানুষজনের সঙ্গে একটু বুঝে কথা বলুন, কোনও বিবাদ এই সপ্তাহে একটু চিন্তার কারণ হতে পারে। পিতার সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণশোধ নিয়ে চিন্তা। স্ত্রীর সঙ্গে কোনও আলোচনায় সমস্যার সমাধান হতে পারে। হঠাৎ করে চাকরির যোগ আসতে পারে। ব্যবসায় গুরুজনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন। নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি। অল্পবিস্তর ভোগান্তি থাকতে পারে। সপ্তাহের শেষের দিকে পেটের কোনও কষ্ট বাড়তে পারে। কাজের দিকে খুব ভাল সময়। বাড়িতে কোনও আতিথির জন্য খরচ বাড়তে পারে। ধর্মীয় কোনও কাজের জন্য মনে আনন্দ পাবেন।