কক্সবাজারের টেকনাফের হ্নীলা ইউনিয়নের দমদমিয়া বেড়িবাঁধ এলাকায় র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।এসময় মোস্তাক নামে এক ইয়াবা ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন ঘটনাস্থল থেকে ৬হাজার পিস ইয়াবা ও ২টি অস্ত্র উদ্ধার করা হয়।

আটককৃৃৃতরা হচ্ছেন,হ্নীলা ইউনিয়নে লেদা এলাকার মৃৃত নুর মোহাম্মদের ছেলে হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন ফাহিম একই এলাকার সহযোগী মৃত ফরিদ আলমের ছেলে মোস্তাক কে আটক করা হয়েছে।
র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর রুহুল আমিন জানান, মিয়ানমার হতে ইয়াবার চালান খালাসের সংবাদ পেয়ে একটি আভিযানিক দল নিয়ে টেকনাফের হ্নীলা দমদমিয়াস্থ বেড়িবাঁধ সংলগ্ন এলাকায় অভিযানে গেলে ইয়াবা চোরাকারবারীরা র‌্যাবকে দেখামাত্র গুলি ছুঁড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে গুলি করলে উত্তর আলীখালীর ফরিদ আলমের পুত্র মোস্তাক আহমদ (৩০) গুলিবিদ্ধ হয়।

তিনি আরও জানান, আহত অবস্থায় তাকে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আরো উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো করা হয়েছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে ২টি অস্ত্র ও ৬ হাজার ইয়াবা বড়িসহ হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন ফাহিমকে আটক করা হয়েছে।

আটক ছাত্রলীগ নেতা ফাহিমের বাড়ি ইউনিয়নের পশ্চিম লেদার এলাকায়। তার বাবা নুর মোহাম্মদও কয়েক বছর আগে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছিলেন।