আজ ২২ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, ৭ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ এবং ২২ মহররম ১৪৪১ হিজরি,রবিবার । আজ সূর্যোদয় ৫-৪৭ মিনিটে এবং সূর্যাস্ত ৬-৫৫ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা:৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা: ৪ ও ৫। শুভবার: রবি ও বুধবার। শুভ রত্ন: পান্না ও ইউরেনাস। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কণ্ঠ শিল্পীদের জন্য সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। কণ্ঠ সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। আপনজনদের সঙ্গে মতানৈক্যে জড়ানো ঠিক হবে না। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

পুরোনো কোনো পরিচিত লোকের সঙ্গে হঠাত্ দেখা হতে পারে। মূল্যবোধ বজায় রাখুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। লেখাপড়ায় আনন্দ পাবেন। মাথাব্যথায় ভুগতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

শরীর মোটামুটি সুস্থ থাকতে পারে। তবে কোনো ব্যাপারে উত্তেজিতবোধ করতে পারেন। অপরের প্রতি সদাচরণ করুন। জ্ঞাতি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সজাগ থাকুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত তাদের সঙ্গে আলোচনা করে গ্রহণ করুন। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। সেক্ষেত্রে সাফল্য পেতেও পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভ হতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। সামাজিক ক্ষেত্রে কোনো কাজে অংশ নিতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। কোনো সেলাকের পরামর্শে উপকৃত হতে পারেন। তীর্থযাত্রা শুভ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

দাম্পত্য ক্ষেত্রে ঝগড়া বিবাদ এড়িয়ে চলুন। অপরের প্রতি সদাচরণ করুন। জ্ঞাতি শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। জ্ঞাতি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। আচার-আচরণে কৌশলী হওয়ার চেষ্টা করুন। কোনো ব্যাপারে মতানৈক্যে জড়াবেন না। কর্মপরিবেশ খুব একটা অনুকূল নাও থাকতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। সন্তানের দিকে খেয়াল রাখুন। যোগাযোগ অব্যাহত রাখুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

হঠাত্ অসুস্থবোধ করতে পারেন। উচ্চ রক্তচাপজনিত কোনো সমস্যায় ভুগতে পারেন। পথ চলাচলে সতর্ক থাকুন। কোনোভাবেই উত্তেজিত হওয়া ঠিক হবে না। বন্ধুদের কারো সহযোগিতা পেতে পারেন।