আজ ২৬ আগস্ট ২০১৯ খ্রিষ্টাব্দ, ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ এবং ২৪ জিলহজ ১৪৪০ হিজরি,সোমবার । আজ সূর্যোদয় ৫টা ৩৮ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ২২ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি ও বুধ। আপনার শুভ সংখ্যা: ৫ ও ৮। শুভ বার: বুধ ও শনি। শুভ রত্ন: নীলা ও পান্না। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কণ্ঠসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিত্সা নিন। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো রাখার চেষ্টা করুন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

আজ কাউকে কোনো প্রতিশ্রুতি না দিলেই ভালো করবেন। পাওনা টাকা আদায় বিলম্বিত হতে পারে। মাথাব্যথা কিংবা চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। পড়াশোনায় আনন্দ পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। অসুস্থরা চিকিত্সা গ্রহণ করুন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

শারীরিক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। মামলা-মোকদ্দমায় জড়ানো ঠিক হবে না। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আর্থিক দিক ভালো যাবে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। সাংগঠনিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। বড় ভাইবোনদের পরামর্শ অনুযায়ী চলার চেষ্টা করুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। চাকরিজীবীরা কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সামাজিক কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পাবেন। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দিনটি খুব একটা অনুকূল নাও থাকতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। শরীর ভালো যাবে না। অবহেলা না করে চিকিত্সা নিন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। তবে আজ কোনো চুক্তি সম্পাদন না করাই ভালো। দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। জ্ঞাতি শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। শরীর ভালো যাবে না। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ধর্মীয় কাজে আনন্দ পাবেন। সাংস্কৃতিক কাজে অংশ নিতে পারেন। সন্তান সম্পর্কে যত্নবান হওয়ার চেষ্টা করুন। পড়াশোনায় মন বসাতে পারবেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। হঠাত্ অসুস্থবোধ করতে পারেন। উত্তেজনা পরিহার করুন। পথ চলাচলে সতর্ক থাকুন।